• ঢাকা
  • শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

সখীপুর বাসীর প্রিয় মানুষ  "শিবলী সাদিক "


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শুক্রবার, ০৮ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৯ পিএম;
সখীপুর বাসীর প্রিয় মানুষ  "শিবলী সাদিক "
সখীপুর বাসীর প্রিয় মানুষ  "শিবলী সাদিক "

তারুণ্যের প্রতীক হিসেবে যিনি সর্বজন গৃহীত, সকলের কাছে অধিক গ্রহনযোগ্য, তিনি আমাদের সখীপুর বাসীর প্রিয় মানুষ "শিবলী সাদিক "। গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপার্থী হয়ে চশমা প্রতীকে নির্বাচন করেছিলেন। যদিও নির্বাচিত হতে পারেননি। তারপরেও তিনি সফল। কেননা গত নির্বাচনে  "শিবলী সাদিক " পুরো সখীপুরে ব্যাপকভাবে পরিচিতি পান পাশাপাশি অনেক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেেন।.

গত প্রায় ৩/৪ বছরে "শিবলী সাদিক " পুরো সখীপুর উপজেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন পাশাপাশি আমজনতার খোঁজ খবর রাখছেন।  যা এখনো চলমান।  সখীপুরের প্রায় প্রতিটি গ্রাম, মহল্লায়  "শিবলী সাদিকের" পদচারণায় মুখরিত। এলাকায় ধর্মীয়, সামাজিক, রাস্ট্রীয় ও সাংগঠনিক সকল পর্যায়ের অনুষ্ঠানে রয়েছে তাঁর সশরীরে উপস্থিতি। .

"শিবলী সাদিক " সড়ক ও জনপদের প্রথম শ্রেণির ঠিকাদার। ব্যবসায়ীক কাজের পাশাপাশি তাঁর পুরো সময়টাই ব্যয় করেন সমাজ সেবায়। এজন্য তিনি সমাজ সেবায় এক অনন্য নাম। তাঁর দানের হাত সর্বদা প্রসারিত। কেউ তাঁর কাছ থেকে আজও খালি হাতে ফিরেনি।নিজের উন্নয়নের কথা বাদ দিয়ে তাঁর ভাবনাই একমাত্র সখীপুর উপজেলা বাসীদের উন্নয়ন নিয়ে। তাই তিনি সকলের কাছে এতো অধিক গ্রহনযোগ্য ও প্রিয়। .

"শিবলী সাদিক " আগামীতেও সখীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপার্থী। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী। তিনি সখীপুর উপজেলা বাসীর সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।ঈদ মোবারক। আমাদের ডে নাইট নিউজ পরিবারের পক্ষ থেকে জননন্দিত,তারকা নেতা জনাব "শিবলী সাদিককে জানাই পবিত্র ঈদুল আজহার  শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক।  .

লেখক ; সাংবাদিক মুহাম্মদ সাদিকুর রহমান বিপ্লব বি এস এস, বিশেষ প্রতিনিধি " ডে নাইট নিউজ "। .

.

ডে-নাইট-নিউজ /

অন্যান্য বিভাগের জনপ্রিয় সংবাদ